Voice of SYLHET | logo

২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৯ই এপ্রিল, ২০২০ ইং

ঢাকা কলেজ পেল নতুন চার বাস

প্রকাশিত : মার্চ ১৫, ২০২০, ২৩:৩১

ঢাকা কলেজ পেল নতুন চার বাস

 

ঢাকা কলেজ প্রতিনিধিঃ
ঢাকা কলেজের শিক্ষার্থীরা পেল নতুন চার বাস। শিক্ষার্থীদের পরিবহন সংকট নিরসনে মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিশিষ্ট দানবীর আব্দুল কাদির মোল্লার পক্ষ থেকে ঢাকা কলেজকে এই চারটি বাস দেয়া হয়।

রবিবার (১৫ মার্চ) দুপুরে প্রশাসনিক ভবনের সামনে লাল ফিতা কেটে বাসগুলোর উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক নেহাল আহমেদ। মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুল কাদির মোল্লার পক্ষ থেকে ঢাকা কলেজকে এ চারটি নতুন বাস উপহার দেওয়া হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক এটিএম মঈনুল হোসেন ও শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ড. আবদুল কুদ্দুস সিকদার প্রমুখ।

অধ্যক্ষ অধ্যাপক নেহাল আহমেদ বলেন, আমরা অত্যন্ত খুশি যে শেষ পর্যন্ত নতুন বাস পেলাম। এতে আমাদের পরিবহন ব্যবস্থাপনা আরও সমৃদ্ধ হলো। যদিও চাহিদার তুলনায় বাসের সংখ্যা এখনো কম। তবুও কলেজের পরিবহন পুলে নতুন চারটি বাস যোগ হওয়ায় পরিবহন সংকট অনেকাংশে কমে যাবে। শিক্ষার্থীদের দীর্ঘদিনের দাবি আজ বাস্তবে পূরণ হয়েছে। এসব আপনাদের সম্পদ। এ সম্পদের যথাযথ রক্ষণাবেক্ষণও সকলের দায়িত্ব।

এ সময় চারটি নতুন বাস উপহার দেওয়ায় মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুল কাদির মোল্লার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

উল্লেখ্য , গেল বছরের ৫ নভেম্বর ঢাকা কলেজে ‘আপন আলোয়, একক বক্তৃতা’ অনুষ্ঠানে শিক্ষার্থীদের যাতায়াত সমস্যা লাঘবে চারটি বাস উপহারের ঘোষণা দেন আব্দুল কাদির মোল্লা।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 33 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website