Voice of SYLHET | logo

২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১১ই ডিসেম্বর, ২০১৯ ইং

টুঙ্গিপাড়ায় বরিশাল বিভাগীয় শিক্ষার্থী সংগঠন

প্রকাশিত : নভেম্বর ২০, ২০১৯, ২২:২৩

টুঙ্গিপাড়ায় বরিশাল বিভাগীয় শিক্ষার্থী সংগঠন

 

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বরিশাল বিভাগীয় শিক্ষার্থীদের সংগঠন “বরিশাল বিভাগীয় শিক্ষার্থী সংগঠন। ”

গতকাল মঙ্গলবার (১৯ নভেম্বর) মোঃ বায়োজিদকে সভাপতি ও কাওসার আহম্মেদকে সাধারণ সম্পাদক করে মোট ৪৪ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষনা করেন সংগঠনের সাবেক সভাপতি মোঃআসলাম হোসাইন,সাধারন সম্পাদক মোঃ তৈয়বুর রহমান ও সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্যবৃন্দ।

আজ (২০ নভেম্বর) পূর্নাঙ্গ কমিটি টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত ও ফুলেল শুভেচছা জানান।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ আবু সালেহ, সাবেক সভাপতি মোঃ আসলাম হোসাইন, সাবেক সাধারণ সম্পাদক মোঃ তৈয়বুর রহমান কমিটির বর্তমান সভাপতি মোঃ বায়োজিদ, সাধারন সম্পাদক কাওসার আহম্মেদ, সিনিয়র সহ সভাপতি নাঈম হোসেন ও মিরাজ হোসেন,সহ সভাপতি লোকমান হোসেন,যুগ্ন সাধারণ সম্পাদক রাকিবুল হাসান,বিদ্যুৎ সাহা,মাছুম বিল্লাহ,অভি,সাংগঠনিক সম্পাদক রনি,তাইম,শুভ নন্দী, কোষাধ্যক্ষ আসিফ মাহমুদসহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

এ বিষয়ে জানতে চাইলে সভাপতি মোঃ বায়োজিদ বলেন,”ধন্যবাদ সকলকে আমার প্রতি আস্থা রাখার জন্য এবং আমাকে প্রেসিডেন্ট হিসেবে আমাদের প্রাণের এই সংগঠনের অভিভাবকের গুরুদায়িত্ব পালনে যোগ্য মনে করার জন্য।

ইনশাআল্লাহ, আগামীতে এই সংগঠন নিয়ে গর্ব করতে পারেন এমন উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য সর্বদা সচেস্ট থাকব।”

সামাজিক দায়বদ্ধতাকে সামনে রেখে উচ্চশিক্ষা গ্রহনের পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ, শিক্ষার্থীদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন বৃদ্ধি এবং তাদের মধ্যে উদ্ভূত প্রতিকূলতাসমূহ পারস্পারিকভাবে ভাগাভাগি করে একে অপরের প্রয়োজনে এগিয়ে এসে বিশ্ববিদ্যালয় জীবন আনন্দময় করে গড়ে তোলাই সংগঠনটির অন্যতম লক্ষ্য।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 113 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website