Voice of SYLHET | logo

৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ ইং

টি-টোয়েন্টি টুর্নামেন্টে দল নেই সিলেটের

প্রকাশিত : নভেম্বর ০৭, ২০২০, ২৩:২২

টি-টোয়েন্টি টুর্নামেন্টে দল নেই সিলেটের

নিজস্ব প্রতিবেদকঃ

করোনা সংকটে এ বছর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) হচ্ছে না। তবে বিপিএলের আদলেই ছোট পরিসরে পাঁচটি দল নিয়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টের আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আসন্ন পাঁচ দলের টি-টোয়েন্টি টুর্নামেন্টে অংশ নেবে-ফরচুন বরিশাল, বেক্সিমকো ঢাকা, মিনিস্টার গ্রুপ রাজশাহী, জেমকন খুলনা ও গাজী গ্রুপ চট্টগ্রাম। তবে তবে ছোট পরিসরে টি-টোয়েন্টি চ্যালেঞ্জ টুর্নামেন্ট আয়োজনের কারণে দল গড়ার সুযোগ পাচ্ছে না বিপিএলের গত আসরগুলোতে নিয়মিত খেলা কুমিল্লা, সিলেট ও রংপুর।

সবকিছু ঠিক থাকলে আগামী ২২ অথবা ২৩ নভেম্বর টুর্নামেন্ট শুরু হওয়ার কথা রয়েছে। তার আগেই হবে প্লেয়ারস ড্রাফট। সোমবার থেকে জাতীয় দল এবং এইচপির বাইরে থাকা ১১৩ ক্রিকেটারের ফিটনেস টেস্ট হবে। এই টেস্টে যারা উত্তীর্ণ হবে তাদের রাখা হবে প্লেয়ারস ড্রাফটে।

জাতীয় দল ও এইচপির ক্রিকেটাররা সম্প্রতি বিসিবির তিন দলের ওয়ানডে টুর্নামেন্টে অংশ নেয়ায় তাদের ফিটনেস টেস্ট দেয়ার প্রয়োজন নেই।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 103 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website