Voice of SYLHET | logo

২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৯ই এপ্রিল, ২০২০ ইং

জাককানইবি’র ডিবেটিং সোসাইটির নয়া নেতৃত্বে রাশেদ ও বাপ্পি

প্রকাশিত : মার্চ ১৬, ২০২০, ২২:২০

জাককানইবি’র ডিবেটিং সোসাইটির নয়া নেতৃত্বে রাশেদ ও বাপ্পি

 

জাককানইবি প্রতিনিধি:

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ডিবেটিং সোসাইটির নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে নব নির্বাচিত ভিপি হয়েছেন পাবলিক এডমিনিস্ট্রেশন বিভাগের মাষ্টার্সের শিক্ষার্থী মো. রাশেদ খান ও সাধারন সম্পাদক হয়েছেন ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী শফিকুল আলম বাপ্পি।

এছাড়া ১৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। যেখানে বিভিন্ন বিভাগ ও কাজের ক্রম বন্টন এর মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়েছে বলে জানা যায়। এই কমিটি আগামী ১ বছরের জন্য দায়িত্ব পালন করবে।

সাবেক ভিপি ফিরোজ আহম্মেদ বলেন, গনতান্ত্রিক পদ্ধতিতে ডিবেটিং সোসাইটির সকল স্থায়ী সদস্যের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্বপালন করেন বর্তমান মডারেটর ফাহাদুজ্জামান শিবলী, সাবেক ভিপি ফিরোজ আহম্মেদ এবং সিনিয়র বিতার্কিক সাত্বিক মাহবুব।

উল্লেখ্য, কমিটির চুড়ান্ত অনুমোদন দিয়েছে ডিবেটিং সোসাইটির প্রধান উপদেষ্টা উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান এবং ডিবেটিং সোসাইটির সভাপতি শেখ সুজন আলি। অনুমোদন পাওয়ার পর নবনির্বাচিত কমিটি বঙ্গবন্ধুর প্রতিকৃতি এবং নজরুলের প্রতিকৃতিতে ফলজ গাছ দিয়ে সম্মান প্রদর্শন করে। ডিবেটিং সোসাইটির জুড়ি বোর্ড মেম্বার সাদিক হাসার শুভ এর অনুপ্রেরনায় নতুন কমিটি এই বৃক্ষ দিয়ে সম্মান প্রদর্শন করেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 21 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website