Voice of SYLHET | logo

১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে মে, ২০২০ ইং

জবি সাংবাদিক সমিতির একজন করোনা পজিটিভ

প্রকাশিত : মে ১৩, ২০২০, ১৯:১২

জবি সাংবাদিক সমিতির একজন করোনা পজিটিভ

 

জবি প্রতিনিধি:জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির একজন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। গতকাল সোমবার রাতে তার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। বর্তমানে তিনি নিজ বাড়িতে আইসোলেশনে আছে।

করোনা শনাক্ত শিক্ষার্থী ও জবি সাংবাদিক সমিতির সদস্য জানান, গত ১মে থেকেই প্রচন্ড গলা ব্যথা ও জ্বরে ভুগছিলেন। এরপর ৪মে নিজ জেলার সদর হাসপাতালে করোনা পরীক্ষা করতে দেন। গতকাল সোমবার রাতে করোনা পরীক্ষার রেজাল্ট পজিটিভ আসছে। তার পরিবার করোনার ঝুঁকিতে আছেন। তিনি এখন সবার কাছে দোয়া চেয়েছেন।

জবি সাংবাদিক সমিতির সভাপতি হুমায়ুন কবির জানান, আমাদের একজন সহকর্মী করোনা পজিটিভ এসেছে। যা আমাদের জন্য খুবই দুঃখের সংবাদ। এখন তিনি চিকিৎসাধীন আছে। আমরা সাংবাদিক সমিতি তার সার্বক্ষণিক খোঁজ খবর নিচ্ছি। আর যেকোন প্রয়োজনে আমরা তার পাশে আছি।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত শিক্ষার্থীর চিকিৎসার জন্য কোন দরকার হলে সিভিল সার্জনের সাথে কথা বলবো। তাছাড়া করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা সেবা নিয়ে দুঃচিন্তার কিছু নেই। সরকার বিনামূল্যে চিকিৎসা সেবা দিচ্ছে। আমি তার চিকিৎসা সেবার ব্যাপারে যোগাযোগ রাখবো।’

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 29 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website