Voice of SYLHET | logo

২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই মার্চ, ২০২১ ইং

চতুর্থ দিনে সিলেট নগরে টিকা নিলেন ২৯৩২ জন

প্রকাশিত : ফেব্রুয়ারি ১০, ২০২১, ১৮:১৯

চতুর্থ দিনে সিলেট নগরে টিকা নিলেন ২৯৩২ জন

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও সিলেট বিভাগীয় পুলিশ লাইন্স হাসপাতালে ৪র্থ দিনে করোনাভাইরাসের টিকা নিয়েছেন ২ হাজার ৯৩২ জন। বুধবার (১০ ফেব্রুয়ারি) দিনভর এই দুই হাসপাতালে করোনাভাইরাসের টিকাগ্রহণ করেন এসব মানুষ।

জানা যায়, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে টিকা নিয়েছেন ২ হাজার ৬৫১ জন। এর মধ্যে আছেন পুরুষ ১ হাজার ৬৬৩ জন আর নারী ৯৮৮ জন। অন্যদিকে সিলেট বিভাগীয় পুলিশ লাইন্স হাসপাতালে টিকা নেন ২৮১ জন। তাদের মধ্যে পুরুষ ১৯৫ জন এবং নারী ৮৬ জন।

সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত রোববার (৭ ফেব্রুয়ারি) সারাদেশের মতো সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে টিকাদানের মধ্য দিয়ে সিলেটে কোভিড-১৯ টিকাদান কার্যক্রম শুরু করা হয়। সিলেটে প্রথম টিকাগ্রহণ করেন বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান এনডিসি।

সিলেট সিটি কর্পোরেশনের আওতায় করোনার টিকাদানের জন্য স্থাপিত মোট ১৪টি বুথের মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ১২টি বুথ ও সিলেট বিভাগীয় পুলিশ লাইন্স হাসপাতালে ২টি বুথ স্থাপন করে চলছে টিকা কার্যক্রম। এ দু’টি কেন্দ্রে টিকা নেওয়ার জন্য প্রথমদিন অনলাইনে আবেদন করেছিলেন ৭০০ জন।

এদিকে আজ বুধবার থেকে সিলেট সিটি কর্পোরেশন এলাকার বাসিন্দাদের জন্য আলাদা ৩টি রেজিস্ট্রেশন বুথ চালু করেছে সিলেট সিটি কর্পোরেশন (সিসিক)। এর মধ্যে সিটি কর্পোরেশন ভবনের অভ্যন্তরে ২টি অনলাইন রেজিস্ট্রেশন বুথ ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের অভ্যন্তরে একটি বুথ চালু করা হয়েছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 44 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website