Voice of SYLHET | logo

১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে মে, ২০২০ ইং

গোয়াইনঘাট সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত

প্রকাশিত : মে ২৩, ২০২০, ১৫:২৪

গোয়াইনঘাট সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত

গোয়াইনঘাট প্রতিনিধি :

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে কালা মিয়া (৩৬) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। নিহত কালা মিয়া উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের কান্দুবস্তি গ্রামের বাসিন্দা। সে ওই এলাকার মো.গদু মিয়ার ছেলে।
স্থানীয়রা জানায়, শনিবার (২৩ মে) সকালে কালা মিয়া ও তার কয়েকজন সহযোগী মিলে জ্বালানি কাঠ সংগ্রহ করার জন্য গোয়াইনঘাট সীমান্তের জাফলংয়ের জিরো পয়েন্ট এলাকায় যায়।

এ সময় তারা ডাউকি নদীর ঝুলন্ত ব্রীজের নিচ দিয়ে ভারতের অভ্যান্তরে প্রবেশ করলে ভারতীয় মেঘালয় বিএসএফ’র ৩০ ব্যাটালিয়নের ডাউকি ক্যাম্পের টহল দলের সদস্যরা তাদেরকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই কালা মিয়া মারা যান। পরে তার সহযোগীরা তাকে নিয়ে দ্রুত বাংলাদেশে চলে আসেন।
খবর পেয়ে গোয়াইনঘাট থানার এসআই মো. আবুল হোসেন সবুজ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লুৎফর রহমান লেবু এবং গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ বিএসএফের গুলিতে নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 32 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website