Voice of SYLHET | logo

২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং

ক্যাসিনোর টাকার ভাগ যারা পেয়েছে কাউকে ছাড় দেয়া হবে না: কাদের

প্রকাশিত : সেপ্টেম্বর ২৭, ২০১৯, ১৪:৫৫

ক্যাসিনোর টাকার ভাগ যারা পেয়েছে কাউকে ছাড় দেয়া হবে না: কাদের

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ক্যাসিনোর টাকার ভাগ যারা পেয়েছে তাদের কাউকেই ছাড় দেয়া হবে না। তারা আওয়ামী লীগ কিংবা অন্য দলের অথবা পুলিশ প্রশাসনের হলেও সবাইকে আইনের আওতায় আনা হবে।

তিনি অাজ শুক্রবার সকালে সিলেটে সড়ক জোন অফিস ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে উপস্থিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথ বলেন।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন- আওয়ামী লীগ নিজেদের ঘর থেকে ক্যাসিনো বিরোধী অভিযান শুরু করেছে। এর সাথে যারা জড়িত, তাদের কাউকে ছাড় না দেওয়ার জন্য নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

এসময় মহাসড়কে নিষিদ্ধ করিমন, নসিমনসহ তিন চাকার যান চলাচল নিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীকে প্রশ্ন করেন উপস্থিত সাংবাদিকরা। জবাবে তিনি বলেন- মহাসড়কে করিমন, নসিমনসহ তিন চাকার যান চলাচল বন্ধে কাজ চলছে। এ যানের আমদানির বিষয়টা বাণিজ্য মন্ত্রণালয়ের। আমদানি বন্ধ করতে একাধিক চিঠি দিয়েছি। এছাড়া নাম্বারবিহীন সিএনজি অটোরিকশা চলাচল বন্ধ করতে ব্যবস্থা নিতে আগে থেকেই প্রশাসনকে বলে রাখা আছে।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীসহ সড়ক বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

#এম

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 63 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website