Voice of SYLHET | logo

২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১১ই ডিসেম্বর, ২০১৯ ইং

কোম্পানীগঞ্জে ইউএনও-ওসির সাথে অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সাক্ষাৎ।

প্রকাশিত : ডিসেম্বর ০২, ২০১৯, ২১:৫০

কোম্পানীগঞ্জে ইউএনও-ওসির সাথে অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সাক্ষাৎ।

 

কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ  ১ডিসেম্বর (রবিবার) নবাগত ইউএনও ও ওসির সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন বাবুলের নেতৃত্বে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমন আচার্য ও কোম্পানীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) সজল কুমার কানুর সাথে এই সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এ সময় কোম্পানীগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার সুমন আচার্য, বলেন, সাংবাদিকরা দেশ জাতি ও সমাজের দর্পণ স্বরূপ। বর্তমান সময়ে অনলাইন সাংবাদিকতা খুব গুরুত্বপূর্ণ ভুূমিকা পালন করছে। সুস্থ ও সুন্দর সমাজ গড়তে প্রকৃত ও বস্তুনিষ্ঠ সংবাদ সবার কাম্য বলে তিনি অভিমতব্যক্ত করেন।

কোম্পানীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ সজল কুমার কানু বলেন, পুলিশ ও সাংবাদিক একে অপরের পরিপূরক। কোম্পানীগঞ্জ থেকে মাদক, সন্ত্রাস ও অপরাধ দুর করতে তিনি কোম্পানিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সহযোগিতা কামনা করেন।তিনি আরও বলেন, কোম্পানীগঞ্জ থেকে অপরাধ নির্মূল করতে আমরা সর্বদা বদ্ধপরিকর। পাশাপাশি দূর্নীতি ও মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স নীতিতে অবিচল রয়েছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

এ সময় কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি লায়েক আহমদ মাসুম, সাধারণ সম্পাদক আব্দুল জলিল, যুগ্ম সম্পাদক জিয়াউর রহমান, কার্যকারী সদস্য মানিক মিয়া, বদরুল আলম, এম এ এইচ শাহীন, আমিন উদ্দিন, লবীব আহমেদ, সোহেল আহমদ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 92 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website