Voice of SYLHET | logo

২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৯ই এপ্রিল, ২০২০ ইং

কোন বিভ্রান্তি নয়, করোনা পরীক্ষার স্থান সিলেটে হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : মার্চ ২৫, ২০২০, ২২:৩৫

কোন বিভ্রান্তি নয়, করোনা পরীক্ষার স্থান সিলেটে হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্কঃ

সিলেট-১ আসনের এমপি ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন,করোনা পরীক্ষার স্থান বা কেন্দ্র সিলেটে হচ্ছে। এ নিয়ে কোন বিভ্রান্তির অবকাশ নেই। সাম্ভাব্য স্থান হিসেবে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালকে বেছে নেয়া হয়েছে।
বুধবার সকালে আইইডিসিআরের পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা অনলাইনলাইভ ব্রিফিংয়ে জানিয়েছিলেন ঢাকার বাইরে ঢাকার বাইরের আরো ৭টি স্থানে করোনার নমুনা পরীক্ষা করা হবে। এই তালিকায় প্রবাসী অধ্যুষিত ও করোনাভাইরাস সংক্রমণ ঝুঁকিপূর্ণ অঞ্চল সিলেটের নাম ছিলো না।
বিষয়টি নিয়ে আজ সন্ধ্যায়(২৫ মার্চ) পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের দৃষ্টি আর্কষণ করলে তিনি এই তথ্য জানান। পররাষ্ট্রমন্ত্রী আরো বলেন, কী কারণে এই তালিকায় সিলেটের নাম আসে নাই সেটা আমার জানা নেই, মিসটেকও হতে পারে।
করোনার বিষয়টি নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী খুবই তৎপর রয়েছেন, তিনি আমাদের ধৈর্য্য এবং সাহসিকতার সঙ্গে পরিস্থিতির মোকাবিলা করার আহ্বান জানিয়েছেন। এই ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য বিশেষজ্ঞদের উপদেশ আমাদের মেনে চলতে হবে।

 

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 25 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website