Voice of SYLHET | logo

৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং

কুলাউড়ায় বিয়েতে পিয়াজ উপহার

প্রকাশিত : ডিসেম্বর ০৩, ২০১৯, ০৮:৫৯

কুলাউড়ায় বিয়েতে পিয়াজ উপহার

কুলাউড়া প্রতিনিধিঃমৌলভীবাজারের কুলাউড়ায় বন্ধুর বোনের বিয়েতে উপহার হিসেবে দুই কেজি পিয়াজ দিয়েছেন শিক্ষার্থী আহমদ হাসান মান্না।

সম্প্রতি দেশে পিয়াজের দাম অস্বাভাবিকভাবে বেড়ে যাওয়ায় বিভিন্ন জায়গায় এরকম ঘটনা ঘটছে। এর আগে গত (৩০ নভেম্বর) শ্রীমঙ্গলে এরকই একটি উপহার দেওয়া হয় বিয়ের বৌভাতে।

এদিকে সোমবার (২ ডিসেম্বর) কুলাউড়া উপজেলায় ২ কেজি পেয়াজ উপহার নিয়ে শুরু হয় অনুষ্ঠানে আসা অতিথিদের মধ্যে নানা কৌতুহল।

জানা যায়, কুলাউড়ার পৃথিমপাশা ইউনিয়নের আমুলী গ্রামের আকবর আলীর মেয়ে রুবী বেগমের সাথে একই ইউনিয়নের রবিরবাজারের ব্যবসায়ী রেজাউল করিমের বিয়ে ছিল। এতে আহমদ হাসান মান্নাকে দাওয়াত দেন কনের ছোট ভাই আনোয়ার হোসাইন। বিয়েতে আসার সময় উপহার হিসেবে তিনি পেয়াজ নিয়ে আসেন তিনি।

কনের ভাই আনোয়ার জানান, আমার বড় বোনের বিয়েতে বন্ধু-বান্ধব অনেককে দাওয়াত দিয়েছি। এ হিসেবে আমার বন্ধু মান্নাকে ও দাওয়াত দেই। সে উপহার হিসেবে পেয়াজ এনেছে। মান্নার এই বিচিত্র উপহার নিয়ে এলাকায় মানুষের মধ্যে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে। এলাকার মানুষের মুখে মুখে এখন পেঁয়াজ উপহার দেওয়ার কথা আলোচনা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 48 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website