Voice of SYLHET | logo

২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং

কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির অভিষেক সম্পন্ন

প্রকাশিত : নভেম্বর ৩০, ২০১৯, ১৬:৪০

কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির অভিষেক সম্পন্ন

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সমাজ কল্যাণ সমিতির মধ্যামে যুব সমাজ ঐক্যবদ্ধ থাকলে দেশ, সমাজ ও জাতির উন্নয়ন তরন্বিত হয়। সমাজ উপকৃত হওয়ার পাশাপাশি অপরাধ মূলক কাজের বিরুদ্ধে এক হয়ে ভূমিকা পালন করা যায়। তিনি বলেন, অসামাজিক কার্যকলাপ ও মাদকের বিরুদ্ধে সবাই এক যোগে প্রতিরোধ গড়ে তুলতে হবে। তবেই মাদকমুক্ত দেশ গঠন করা সম্ভব। তিনি সমিতির নিজস্ব ভূমিতে কার্যালয় নির্মাণে করে দেয়ার আশ্বাস প্রদান করেন।

মেয়র আরিফ ২৯ নভেম্বর শুক্রবার রাতে কায়েস্থরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির অভিষেক ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির সভাপতি মোঃ জহির হোসেন রাসেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এজাজ উদ্দিন আহমেদ সানি’র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিসিকের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর, প্যানেল মেয়র-১ মোহাম্মদ তৌফিক বকস লিপন, ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর, প্যানেল মেয়র-২ এডভোকেট রোকসানা বেগম শাহনাজ, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তাকবির ইসলাম পিন্টু, সমাজসেবা অফিসার মোহাম্মদ রফিকুল হক, লাউয়াই স্পোর্টিং ক্লাবের সভাপতি গোলাম হাদী ছয়ফুল, জামেয়া দারুল হুদা ও আল হুদা আইডিয়াল একাডেমির প্রতিষ্ঠাতা আলহাজ কবির উদ্দিন আহমদ, এয়ার শাহপরান ইন্টারন্যাশনালের পরিচালক কামরুজ্জামান জুবের।

বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি কফিল উদ্দিন আলমগীর, প্রতিষ্ঠাকালীন সাবেক সিনিয়র সহ সভাপতি আতাউল হক শামীম, সাবেক সাধারণ সম্পাদক আব্দুছ ছামাদ প্রমুখ।

পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সমিতির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
অভিষেক অনুষ্ঠানে ২৬জন গুণীব্যক্তিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

প্রধান অতিথি মেয়র আরিফ আরো বলেন, নগর উন্নয়নে আমার প্রচেষ্টা সর্বদা অব্যাহত রয়েছে। উন্নয়নের স্বার্থে আমাদেরকে দল মতের ঊর্ধ্বে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তবেই অসম্পূর্ণ কাজগুলো সহজে সম্পন্ন করা যাবে। তিনি বলেন, বাইপাস থেকে কায়েস্থরাইল হয়ে বঙ্গবীর রোড পর্যন্ত সড়কটি সংস্কারের জন্য প্রায় আড়াই কোটি টাকার বাজেট পাস হয়েছে। অচিরেই রাস্তার সংস্কার কাজ শুরু হবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 297 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website