Voice of SYLHET | logo

১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

কানাডায় করোনায় ২ বাংলাদেশির মৃত্যু

প্রকাশিত : এপ্রিল ০৬, ২০২০, ১৫:০৯

কানাডায় করোনায় ২ বাংলাদেশির মৃত্যু

নিউজ ডেস্ক:

কানাডার রাজধানী অটোয়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুই বাংলাদেশি মারা গেছেন। তারা হলেন-শরিয়ত উল্লাহ ও আব্দুল বাছিত। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়েছে।
এরমধ্যে শনিবার স্থানীয় কুইন্সওয়ে কার্লটন হাসপাতালে মারা যান শরিয়ত উল্লাহ। আর রোববার টরেন্টোর এক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আব্দুল বাছিত।
এছাড়া আক্রান্ত হয়ে স্থানীয় হাসপাতালের আইসিইউতে ভর্তি আছেন ফরিদপুর জেলা অ্যাসোসিয়েশন অব কানাডার সভাপতি মুক্তিযোদ্ধা সালাম শরীফ ও সমাজকর্মী তুতিউর রহমান। আব্দুল বাছিত মৌলভীবাজার জেলা অ্যাসোসিয়েশন, টরন্টোর উপদেষ্টা ছিলেন।
সূত্রে জানা গেছে, গত ২৭ মার্চ বিকালে অসুস্থ অবস্থায় শরিয়ত উল্লাহকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রায় এক সপ্তাহ চিকিৎসাধীন থাকার পর শনিবার তার মৃত্যু হয়।
প্রসঙ্গত কানাডায় করোনায় আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। এখন পর্যন্ত ১৪ হাজার ৪২৬ জন আক্রান্ত হয়েছেন এবং মারা গেছেন ২৫৮ জন। আক্রান্তদের মধ্যে সেরে উঠেছেন ২৬০৩ জন।
এদিকে করোনাভাইরাসে বিশ্বে মৃতের সংখ্যা ৬৯ হাজার ছাড়িয়েছে। বাংলাদেশ সময় সোমবার সকাল ৯টা পর্যন্ত মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৬৯ হাজার ৪৭৯ জনে।
যুক্তরাষ্ট্রের জনস হপকিন্স বিশ্ববিদ্যালয়ের তথ্যমতে, এ পর্যন্ত বিশ্বে মোট আক্রান্তের সংখ্যা ১২ লাখ ৭৪ হাজার ৯২৩ জন। চিকিৎসা নেয়ার পর সুস্থ হয়ে উঠেছেন ২ লাখ ৬০ হাজার ২৪৭ জন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 109 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website