Voice of SYLHET | logo

২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৯ই এপ্রিল, ২০২০ ইং

করোনা প্রতিরোধে জনসচেতনতায় সিলেট জেলা পুলিশ

প্রকাশিত : মার্চ ২৪, ২০২০, ২৩:১৪

করোনা প্রতিরোধে জনসচেতনতায় সিলেট জেলা পুলিশ

নিজস্ব প্রতিবেদকঃ

করোনা ভাইরাস সংকমণ প্রতিরোধে সিলেট জেলা পুলিশ সুপারের উদ্যোগে যানবাহনের মধ্যে জীবাণুনাশক স্প্রে ছিটানো এবং চলমান সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রয়েছে।

ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার (২৪ মার্চ) দুপুর ১২ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত পুলিশ সুপার কার্যালয়ের সামনে ও বন্দরবাজার-কোর্ট পয়েন্ট এলাকায় যানবাহনের মধ্যে জীবাণুনাশক ঔষধ স্প্রে করা হয়। এছাড়া পথচারীদের হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারে উদ্বুদ্ধ করার পাশাপাশি করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।
এ সময় অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত (অতিরিক্ত পুলিশ সুপার-দক্ষিণ) ইমাম মোহাম্মদ শাদিদ, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. মাহবুবুল আলম, জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফর রহমান, জেলা বিশেষ শাখার সহকারি পুলিশ সুপার মো. আনিছুর রহমান খান প্রমুখ।
এদিকে পুলিশ সুপারের উদ্যোগে ইতোমধ্যে জেলার প্রত্যেকটি থানা, তদন্তকেন্দ্র, পুলিশ ফাঁড়ি, চেকপোস্ট ও ক্যাম্পে প্রেরিত জীবাণুনাশক ঔষধ গুরুত্বপূর্ণ এলাকায় স্প্রে করা হয়।
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জেলা পুলিশের সামগ্রিক গৃহিত কার্যক্রমের বিষয়ে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, জনসচেতনতাই একমাত্রই করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের একমাত্র হাতিয়ার। এরই প্রেক্ষিতে জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধিসহ ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জীবানু নাশক স্প্রে ছিটানো কার্যক্রম চলমান রয়েছে। আগামীতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 25 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website