Voice of SYLHET | logo

২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৯ই এপ্রিল, ২০২০ ইং

করোনায় অনিশ্চিত বাংলাদেশের পাকিস্তান সফর

প্রকাশিত : মার্চ ১৩, ২০২০, ২২:০২

করোনায় অনিশ্চিত বাংলাদেশের পাকিস্তান সফর

স্পোর্টস ডেস্কঃ

 

চীনে শুরু হওয়া করোনাভাইরাস সময়ের বিবর্তনে ছড়িয়ে পড়েছে পুরো বিশ্বব্যাপী। এর প্রভাব পড়েছে ক্রীড়া ক্ষেত্রেও । একের পর এক স্থগিত হয়ে যাচ্ছে বিভিন্ন আন্তর্জাতিক এবং স্থানীয় টুর্নামেন্ট ও ম্যাচ। শুক্রবার (১৩ মার্চ) থেকে করাচির সব ম্যাচে গ্যালারি শূন্য রাখার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।
ফলে বাংলাদেশ দলের তৃতীয় দফার পাকিস্তান সফর নিয়ে অনিশ্চয়তাও বাড়ল। করোনাভাইরাস রোগী শনাক্ত হওয়ার পর করাচিতে আগেই স্কুল-কলেজ বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এরই মধ্যে জানিয়েছে, বিষয়টি কঠোরভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে। বিসিবি সভাপতি গত বুধবার জানিয়েছেন, পিসিবির সঙ্গে আলোচনা সফরের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।
পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী ওয়াসিম খান আজ জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় পরিস্থিতি যা দাঁড়িয়েছে, তারপর পিসিবি উদ্যোগী হওয়ার সিদ্ধান্ত নিয়েছে। আগামী ম্যাচগুলোর সঙ্গে জড়িত সবার নিরাপত্তার কথা চিন্তা করে কিছু ব্যবস্থা নেওয়া হচ্ছে।
করাচিতে শুক্রবারের নির্ধারিত ম্যাচের আগে দর্শকদের স্টেডিয়ামে প্রবেশে বাধা দেওয়া হয়নি, কিন্তু সবাইকে সাবধানতা অবলম্বন করতে বলা হয়েছে। পিসিবি সব দলের খেলোয়াড়দের হাত মেলাতে নিষেধ করেছে। সমর্থকদেরও খেলোয়াড়দের কাছে গিয়ে অটোগ্রাফ নিতে বা ছবি তুলতে নিষেধ করে দিয়েছে। পিসিবি এরই মাঝে দর্শকদের টিকিটের টাকা ফিরিয়ে দেওয়ার ঘোষণা দিয়েছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 37 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website