Voice of SYLHET | logo

৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং

কমিউনিটির ভালবাসায় শিক্ত বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়া

প্রকাশিত : সেপ্টেম্বর ৩০, ২০১৯, ২০:৪০

কমিউনিটির ভালবাসায় শিক্ত বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়া

 

‘আমির উদ্দিন মালয়েশিয়া থেকে

তথ্য সেবা ত্যাগ ও মানব কল্যাণে’র স্লোগানে অগ্রযাত্রার দুই বছর পূর্ণ করে তৃতীয় বছরে পা রেখেছে “বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়া”।
সুখ-দুঃখ, হাসি-কান্না, আনন্দ-বেদনার খবর প্রিন্ট, ইলেক্ট্রনিক্্র ও অনলাইন মিডিয়ার মাধ্যমে সারা বিশ্বের বাংলাদেশীদের কাছে তুলে ধরার জন্যই বহু কন্টকময় প্রেক্ষাপট পেরিয়ে একঝাক উদিয়মান নির্ভিক মিডিয়া কর্মীর সমন্বয়ে দুই বছর পূর্বে গঠন করা হয় “বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়া”।
২৯ সেপ্টেম্বর রবিবার কুয়ালালামপুর হোটেল কন্টিনেন্টাল এ বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে দিবসটি পালন করেন আমন্ত্রিত অতিথিরা।
অনুষ্টানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, মাননীয় প্রধান মন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা, ডিবিসি নিউজের চেয়ারম্যান ইকবাল সোবহান চৌধূরী, মালয়েশিয়া রয়েল পরিবারের সদস্য ওয়াই এম টুংকু দাতু, ড: হিশাম উদ্দিন জাইজি বিন ওয়াই এ এম টুংকু আজমান শাহ আল-হাজ¦, ডিবিসি নিউজের ব্যবস্থাপনা পরিচালক, মো: শহিদুল আহসান, ডিবিসি নিউজের প্রধান সম্পাদক ও প্রধান নির্বাহী, মোহাম্মদ মন্জুরুল ইসলাম, বাংলাদেশ হাইকমিশনের কাউন্সিলর(২য়) মো: হেদায়েতুল ইসলাম মন্ডল প্রমূখ।
এছাড়া উপস্থিত ছিলেন, রাজনৈতিক, সাংবাদিক ও বাংলাদেশ কমিউনিটির সকল স্থরের নেতৃবৃন্দ।
এ সময় বিশিষ্টজনের উপস্থিতিতে প্রেস ক্লাবের ২০১৯-২০২১ সালের নতুন কার্যনির্বাহী কমিটির সদস্যদেরকে পরিচয় করিয়ে দেয়া হয়। বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়ার কার্যনির্বাহী কমিটিতে মনির বিন আমজাদ সভাপতি ও বশির আহমেদ ফারুক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। কার্যনির্বাহী কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন আহমাদুল কবির, সহ-সভাপতি যথাক্রমে শেখ সেকেন্দার আলী, জাকির আহম্মেদ রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম হিরন, শাহাদাত হোসেন ও কাজী আশরাফুল ইসলাম। কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক শেখ আরিফুজ্জামান, দপ্তর সম্পাদক শাহরিয়ার তারেক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ মনিরুজ্জামান, তথ্য ও গবেষণা সম্পাদক আরিফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক ফারজানা ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবির উদ্দিন।
নির্বাহী সদস্যরা হলেন,এম ফরহাদ হোসেন, আশরাফুল মামুন, আব্দুস সামাদ, মোহাম্মদ আল-আমিন, সাবেকুন নাহার তানিয়া, আমির উদ্দিন ও এম এ সুমন।
এ ছাড়া প্রেসক্লাব অব মালয়েশিয়ার প্রতিষ্ঠাতা সদস্য নির্বাচিত হয়েছেন, গোলাম রাব্বানী রাজা, মোহাম্মদ আলাউদ্দিন সিদ্দিকী, খন্দকার মোস্তাক আহম্মেদ, মোহাম্মদ আবুল হাসনাত, মাজহারুল ইসলাম ।

ছবি ক্যাপশন : প্রেসক্লাবের প্রতিষ্টা বার্ষিকীর কেক কাটছেন, মালয়েশিয়া রয়েল পরিবারের সদস্য ওয়াই এম টুংকু দাতু, ড: হিশাম উদ্দিন জাইজি বিন ওয়াই এ এম টুংকু আজমান শাহ আল-হাজ¦।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 18 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website