Voice of SYLHET | logo

৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে এপ্রিল, ২০২১ ইং

‘কতিপয় লোকের কাছে সিলেটের ক্রিকেট পরাজিত

প্রকাশিত : জানুয়ারি ০৮, ২০২১, ১৮:০৭

‘কতিপয় লোকের কাছে সিলেটের ক্রিকেট পরাজিত

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট প্রথম বিভাগ ক্রিকেট লিগ স্থগিত হওয়ায় হতাশ ক্রিকেটারদের নিয়ে ‘সিলেট ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন’র বৃহস্পতিবার অনুষ্ঠিত জরুরী সভার মুহূর্তে।

করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকিকে বিবেচনায় নিয়ে প্রথম বিভাগ ক্রিকেট লিগ স্থগিত করা হয়েছে। কর্তৃপক্ষের এমন সিদ্ধান্তে চরম হতাশ সিলেটের ক্রিকেটাররা। নানাভাবে নিজেদের হতাশার কথা বললেও আনুষ্ঠানিকভাবে কোনো প্রতিক্রিয়া এতদিন জানায়নি ক্রিকেটারদের সংগঠন সিলেট ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন (কোয়াব)।
তবে লিগ স্থগিতের ঘোষণার ছয়দিনের মাথায় নিজেদের হতাশার কথা জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজেদের অফিশিয়াল পেইজে ‘কতিপয় লোককে’ দায়ী করে একটি স্ট্যাটাস দিয়েছেন তারা।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রাতে দেওয়া সেই স্ট্যাটাসে লেখা হয়েছে, ‘দীর্ঘ দিন ধরে চেষ্টা করার ফলেও কতিপয় দুই তিনজন লোকের জন্য এ বছর সিলেট লিগ আর হলো না। আমরা আমাদের সাধ্যমত সর্বাত্মক চেষ্টা করেছি, কিন্তু কতিপয় কিছু লোকের কাছে সিলেটে ক্রিকেট পরাজিত হয়েছে। দুঃখ হয় হৃদয়ে রক্তক্ষরণ হয়, শত শত প্লেয়ার সারা বছর প্র্যাকটিস করেও যদি বছরে একটি লিগ খেলার সুযোগ না পায়, তাহলে তাদের ভবিষ্যৎ ও আমাদের সিলেট ক্রিকেটের ভবিষ্যৎ সুনিশ্চিত ভাবে অন্ধকারের গহীনে তলিয়ে যাবে।
এদিকে বৃহস্পতিবার বিকেলে সিলেট জেলা স্টেডিয়ামে এক জরুরী সভা করে সিলেট ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন। এতে সিলেটের সব ক্রিকেটাররা উপস্থিত ছিলেন।

এই বিষয়ে জানতে চাইলে সিলেট ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও জাতীয় দলের খেলোয়াড় এনামুল হক জুনিয়রের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমরা চেষ্টা করেছিলাম মাঠে সিলেট প্রথম বিভাগ ক্রিকেট লিগ খেলা যেন হয়। নাদেল ভাই এবং সেলিম ভাইও চেষ্টা করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত হয়নি। খেলোয়াড়রা খুব হতাশ হয়েছে। কারণ তারা কঠোর অনুশীলন করেছিল। তাই মাঠে যেন ক্রিকেট খেলা হয় সেজন্য আমরা বদ্ধ পরিকর। তাই আমরা নিজ উদ্যোগেই একটি টুর্নামেন্ট আয়োজনের চেষ্টা করছি

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 108 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website