Voice of SYLHET | logo

২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৯ই এপ্রিল, ২০২০ ইং

আইইডিসিআরের নতুন হটলাইন ০১৯৪৪৩৩৩২২২

প্রকাশিত : মার্চ ১১, ২০২০, ২৩:০৫

আইইডিসিআরের নতুন হটলাইন ০১৯৪৪৩৩৩২২২

নিউজ ডেস্কঃ

করোনা ভাইরাসকোভিড-১৯ অর্থাৎ করোনা ভাইরাস সংক্রান্ত যেকোনও তথ্য ও সেবার জন্য জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) নতুন হটলাইন নম্বর চালু করেছে। নতুন এই (০১৯৪৪৩৩৩২২২) হটলাইন নম্বরটি হান্টিং নম্বর হিসেবে কাজ করবে।

বুধবার (১১ মার্চ) আইইডিসিআরে কোভিড-১৯ নিয়ে আয়োজিত নিয়মিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান প্রতিষ্ঠানের পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা। প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ডা. এ এস এম আলমগীর এ সময় উপস্থিত ছিলেন।
ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা জানান, গত ৮ মার্চ দেশে প্রথমবারের মতো কোভিড-১৯ আক্রান্ত রোগী শনাক্ত হওয়ার খবরের পর আইইডিসিআর তার পরদিন প্রতিষ্ঠানের পুরাতন চারটি নম্বরের পাশাপাশি আরও আটটি নম্বর সংযুক্ত করে, একইসঙ্গে ছিল স্বাস্থ্য বাতায়নের ১৬২৬৩ নম্বরটি।
মীরজাদী সেব্রিনা ফ্লোরা জানান, ০১৯৪৪৩৩৩২২২ নম্বরে কল করলে হটলাইনের যে নম্বরটি ফ্রি থাকবে, সে নম্বরে কল চলে যাবে। যাতে করে যারা কল করবেন, তাদেরকে বিভিন্ন নম্বরে কল করতে না হয়। নম্বরটিতে কল করলে ‘পে’ করতে হবে। তবে আইইডিসিআর টোল ফ্রি করার জন্য কাজ করছে। আশা করছি আজ রাতের মধ্যে সে ব্যবস্থা হয়ে যাবে। আগামীকাল বৃহস্পতিবার থেকে এটি টোল ফ্রি হবে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 28 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website