Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২০ ইং

অস্বচ্ছল ৪০ শিক্ষার্থীর পাশে বশেমুরবিপ্রবির অর্থনীতি বিভাগ

প্রকাশিত : মে ০৪, ২০২০, ২০:৩৫

অস্বচ্ছল ৪০ শিক্ষার্থীর পাশে বশেমুরবিপ্রবির অর্থনীতি বিভাগ

 

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ
করোনাভাইরাসের পরিস্থিতিতে প্রত্যেক বিভাগের অস্বচ্ছল শিক্ষার্থীদের পরিবারের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) প্রশাসন।
করোনা সংকটে সবাই ভালোভাবে কাটিয়ে উঠতে পারে সে লক্ষ্যে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে এই উদ্যোগ নেয়া হয় । এরই ধারাবাহিকতায় গত ৩০ এপ্রিল থেকে আজ পর্যন্ত মোট ৪০ শিক্ষার্থীকে আর্থিক সহায়তা পৌঁছিয়েছে বশেমুরবিপ্রবির অর্থনীতি বিভাগ।
বিষয়টি নিশ্চিত করেছেন বিভাগটির সভাপতি সহকারী অধ্যাপক খসরুল আলম ।
তিনি জানান, শিক্ষার্থীদের মধ্যে সবার আর্থিক অবস্থা সমান বা স্বচ্ছল নয়। অনেক শিক্ষার্থীরা অনেক কষ্ট করে তাদের পড়াশোনা চালিয়ে যাচ্ছে। অনেকে তাদের টিউশনের টাকা দিয়ে নিজের পড়াশোনা চালাতো এমনকি নিজের অসচ্ছল পরিবারকে সহযোগিতা করত। কিন্তু করোনার প্রাদুর্ভাবে টিউশন বন্ধ হয়ে যাওয়ায় অনেক শিক্ষার্থী নানা সমস্যায় জর্জরিত হচ্ছে। তাই প্রথম পর্যায়ে আমরা যতটুকু পেরেছি তাদের সহায়তায় এগিয়ে এসেছি।
তিনি আরো বলেন, ২য় পর্যায় আমরা আরো সহায়তা করব। এরইমধ্যে ২য় পর্যায়ে সহযোগিতার জন্য আমাদের কাছে বেশ কজন শিক্ষার্থী আবেদন জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 35 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website